Baji 999

নতুন বাজি ৯৯৯ পার্টনারশিপ - বাজি লাইভ ৯৯৯ ব্র্যান্ড এম্বাসাডর

বাজি 999 বাংলাদেশ অনলাইন ক্যাসিনো সাইট সহ একটি ব্র্যান্ডের প্রচার ও প্রতিনিধিত্ব করার ক্ষেত্রে ব্র্যান্ড অ্যাম্বাসেডরের ভূমিকা অত্যন্ত গুরুত্বপূর্ণ বিভিন্ন দেশ জুড়ে অনলাইন ক্যাসিনো জুয়ার বিশ্ব। ব্র্যান্ড অ্যাম্বাসেডররা Baji 999 BD-এর মুখ হিসেবে কাজ করে, একই সাথে এর দৃষ্টি, মিশন এবং মূল্যবোধকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য সেরা, সবচেয়ে বিশ্বস্ত, এবং সবচেয়ে জনপ্রিয় অনলাইন ক্যাসিনো সাইট হিসেবে দায়িত্বশীল গেমিং প্রচার করে। বাজি লাইভ 999 বাংলাদেশ হল একটি বিখ্যাত অনলাইন ক্যাসিনো গেমিং প্ল্যাটফর্ম যার বিগত বছরগুলোতে অসংখ্য ব্র্যান্ড অ্যাম্বাসেডর রয়েছে। এই নিবন্ধটির মাধ্যমে, আপনাকে ব্র্যান্ডটি ঘনিষ্ঠভাবে দেখা হবে অতীত থেকে বর্তমান পর্যন্ত বাজি লাইভ 999-এর অ্যাম্বাসেডররা, বাজি 999 বাংলাদেশ প্ল্যাটফর্মের সাফল্যে তাদের বিভিন্ন ভূমিকা এবং অবদান তুলে ধরে।

Latest Baji 999 Partnership

কেভিন পিটারসেন নামটি বিশ্বব্যাপী ক্রিকেট প্রেমিকদের মধ্যে উপভোগ করা হয়। দক্ষিণ আফ্রিকা জন্মগ্রহণকারী, তিনি পরবর্তীতে ইংল্যান্ডকে উচ্চমানের আন্তর্জাতিক ক্রিকেটে প্রতিষ্ঠান করেন এবং খেলার সর্বাধিক প্রসিদ্ধ এবং বিতর্কিত আইন। পিটারসেনের ব্যক্তিগত এবং পেশাদার যাত্রায় তার ছারিত্রিকতা, সাহস এবং ক্রিকেটের প্রতি অটল প্রেমের চিহ্ন প্রকাশ করা হয়। তিনি বিভিন্ন দলে খেলেছেন, এখানে উল্লেখযোগ্য ক্রিকেট শাখার জন্য বিশেষভাবে BJ Sports এর ক্রিকেট শাখার ব্র্যান্ড এম্বাসাডর হিসেবে কেভিন পিটারসেনকে স্বাগত জানাতে আমরা উত্সাহিত। BJ Sports এর এই সহযোগিতায় অভিনেতা, “আমরা Baji Live 999 অনলাইন ক্যাসিনো সাইটের মানের সাথে সাজি থেকে দিতে কেভিন পিটারসেনকে ব্র্যান্ড এম্বাসাডর হিসেবে স্বাগত জানাই, বিশেষভাবে ক্রিকেট শাখার জন্য। কেভিনের প্রখ্যাত ক্রিকেট ক্যারিয়ার, ছারিত্রিকতা এবং ক্রিকেটের প্রতি অকল্পনীয় প্রেম এবং BJ Sports এর মান এবং লক্ষ্যের সাথে পরিপূর্ণ সারমর্ম।”

এমি জ্যাকসন - বাজি ৯৯৯ ব্র্যান্ড এম্বাসেডর

baji99bd ambassadors img

এমি জ্যাকসন, একজন বিখ্যাত অভিনেত্রী এবং মডেল, আগে বাজি লাইভের ব্র্যান্ড এম্বাসেডর হিসেবে কাজ করেছিলেন। তার আকর্ষণ এবং ছায়াচিত্র সফলভাবে দর্শকদের বাজি লাইভের একটি শক্তিশালী ব্র্যান্ড ছবি তৈরি করে তুলেছিল। তার কর্মকালে, এমি প্রচারণা অভিযানে সক্রিয়ভাবে অংশগ্রহণ করে, বিভিন্ন প্ল্যাটফর্মে বাজি লাইভকে সমর্থন করেন। তার ব্র্যান্ডের সাথে সংস্পর্শে একজন বিখ্যাত অবস্থান গল্প এবং আকর্ষণ যুগ্মন্ত হিসেবে নতুন ব্যবহারকারীদেরকে অ্যাকাউন্ট সাইন আপ করার এবং প্রথম সময়ের লগইন পদক্ষেপে আকর্ষণ করে। ব্র্যান্ড এম্বাসেডর হিসেবে এমি লোকজনের সামনে তার স্টার পাওয়ার নিয়ে এগিয়ে আসেন। তার ছায়ায় আকর্ষণকে বাজি লাইভের বিশেষ অংশ হিসাবে ব্যবহারকারীদের আকর্ষণ করার জন্য ব্যবহৃত হয়েছিল। তার জন্য সহজে স্টাইলের সাথে তার সহজে স্মাইলের সাথে, তিনি ব্র্যান্ডের মুখ হয়ে গেলেন, বিদ্যমান ব্যবহারকারীদের এবং সম্ভাব্য ব্যবহারকারীদের উপর অমুক ছাপ ছেড়ে দিয়ে।

হানসিকা মোতওয়ানি - বাজি ৯৯৯ ব্র্যান্ড এম্বাসেডর

হানসিকা মোতওয়ানি, একজন দক্ষ অভিনেত্রী এবং পরোপকারী, বাজি লাইভের ব্র্যান্ড এম্বাসেডর হিসেবে যোগ দিয়েছেন। তার সামাজিক সমস্যাগুলির প্রতি প্রতিশ্রুতি এবং আকর্ষণীয় অভিনয়ের দক্ষতা বিভিন্ন ব্যবহারকারীদের আকর্ষণ করে। ব্র্যান্ড এম্বাসেডর হিসাবে তার কর্মকালে, হানসিকা বাজি লাইভ সম্প্রদায়ে সক্রিয়ভাবে অংশগ্রহণ করে, লাইভ চ্যাট সেশনে অংশগ্রহণ করে, এবং নতুনদেরকে প্ল্যাটফর্মের গেমিং অফারিংস অন্বেষণ করার জন্য উৎসাহিত করেন। তার সমপর্কময় চরিত্র এবং শুভাশুভ জনপ্রিয়তার সাথে তারা একটি গরম এবং সম্প্রেষণশীল পরিবেশ তৈরি করে। হানসিকা মোতওয়ানির কর্মকাল একটি ব্র্যান্ড এম্বাসেডর হিসাবে বাজি লাইভ একটি প্ল্যাটফর্ম তৈরি করার জন্য গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে, যা কেবল অসাধারণ গেমিং অভিজ্ঞতা প্রদান করে না, বরং প্রয়োজনীয়ভাবে তার ব্যবহারকারীদের ভালবাসা সম্পর্কে যত্ন নেয়।

গাব্রিয়েল বাটিস্টুটা - বাজি ৯৯৯ ব্র্যান্ড এম্বাসেডর

গাব্রিয়েল বাটিস্টুটা, একজন দৈত্যমণ্ডলী ফুটবল খেলোয়াড়, তার খেলার প্রেম এবং প্রতিযোগিতা বাজি লাইভে একটি ব্র্যান্ড এম্বাসেডর হিসেবে আনতে এসেছেন। ফুটবলের বিশ্বে তার অসাধারণ অসুলভুল সাফল্য এবং খেলার জন্য প্রতিশ্রুতি সান্নিধ্য পেলে খেলার প্রশংসকদের সাথে ভালো পরিচিতি করে। ব্র্যান্ড এম্বাসেডর হিসাবে তার কর্মকালে, গাব্রিয়েল বাজি লাইভে আগ্রহী খেলা বেটিং অপশনগুলি প্রচার করেন। তার অবদান ও বিশ্লেষণ ব্যবহারকারীদেরকে তথ্য সরবরাহ করে যাতে তারা সুস্বীকৃত বেটিং নিয়ে প্রতিষ্ঠিত প্রতিবেদন গ্রহণ করতে পারেন। গাব্রিয়েল বাজি লাইভের ব্র্যান্ড এম্বাসেডর হিসাবে সংস্থার বিশ্বাসযোগ্যতা বাজি লাইভের ব্যবহারকারীদের মধ্যে আরও বাড়ানোর জন্য অবদান রেখেছিল এবং তার ব্যবহারকারী নিখোঁজ ক্ষেত্রটি প্রসারিত করেছিল।

বাজি ৯৯৯ এর তিতানিয়াম স্পন্সর অফ কুয়েটা গ্ল্যাডিয়েটরস

পাকিস্তান সুপার লীগ (পিএসএল) এর আগামী PSL8 সীজনের জন্য কুয়েটা গ্ল্যাডিয়েটরসের তিতানিয়াম স্পন্সর হিসেবে বাজি ৯৯৯ এর স্পন্সরশিপ গুরুত্বপূর্ণ অর্জন। কুয়েটা গ্ল্যাডিয়েটরস সঙ্গে যৌথ সম্পর্ক এবং খেলাধুলার সমর্থনের প্রতি একটি প্রতিশ্রুতি ক্রিকেট সম্প্রদায়ে ব্র্যান্ডের উপস্থিতি সমৃদ্ধ করে। পাকিস্তান সুপার লীগ (পিএসএল) হল পাকিস্তান ক্রিকেট বোর্ড দ্বারা চালিত একটি টি-২০ ফ্র্যাঞ্চাইজ ক্রিকেট প্রতিযোগিতা। পিএসএলের অষ্টম সীজনটি লাহোরে, কারাচি, মুলতান এবং রাওয়ালপিন্ডিতে অনুষ্ঠিত হবে।

দক্ষিণ আফ্রিকার প্রধান স্পন্সর

বিজে বাজি এবং সানরাইজার্স ইস্টার্ন কেপের মধ্যে সম্পর্ক সহযোগিতার মাধ্যমে খেলাধুলায় সহযোগিতা প্রদর্শন করে যেটি খেলাধুলায় সমঝোতা মূলক মূল্য দেখায়। বিজে বাজির স্পন্সরশিপ সানরাইজার্স ইস্টার্ন কেপকে খেলাধুলায় উত্তমতা, সৃজনশীলতা এবং খেলা মন্ত্রণালয়ের প্রতি সমর্থন প্রদান করে যা তাদের সাথে সমভাবনা, বিশ্বাস এবং লক্ষ্যে ভাগাভাগি এর উপর নির্ভর করে। SA20 টুর্নামেন্টের সাথে সাথে, বিজে বাজি সানরাইজার্স ইস্টার্ন কেপের সাথে নিকটতমভাবে কাজ করে যাতে দলের ক্রীড়া মেজারের সাথে সাথে দলের সাফল্য নিশ্চিত করা যায়।

ডেক্কান গ্ল্যাডিয়েটরস - আবু ধাবি টি10 লীগ 2023 এর প্রধান স্পন্সর

মূল স্পন্সর হিসেবে বিজে স্পোর্টসের ঘোষণার সাথে, আগামী আবু ধাবি টি10 সীজনের প্রত্যাশার উচ্চতা প্রাপ্ত হয়। ক্রিকেট প্রেমিকরা ডেক্কান গ্ল্যাডিয়েটরস এবং তাদের নতুন স্পন্সর মধ্যে সিনার্জির সাক্ষাত্কারে উচ্চাকাঙ্খী, যে এটি মাঠে সাফল্যের মূল্যায়ন করবে। তিনটি অনুমানের দিক দিয়ে তিনটি অনুষ্ঠানিক শিরোনাম ধরা যায় একটি থ্রিলিং সীজনের জন্য একটি অতিরিক্ত পরিস্থিতির স্তর যুক্ত হয়। ডেক্কান গ্ল্যাডিয়েটরস এবং বিজে স্পোর্টস মধ্যে সময়ের পর্যায়ে একটি সহযোগিতা একটি গুরুত্বপূর্ণ উত্তরাধিকারীর পথে একটি দরকার প্রমাণ করে, যা এগারো তথ্য প্রদান করে এবং একটি মনোরম এবং প্রতিস্পর্ধী সীজন প্রয়াত করে। সাম্রাজ্যিকতার মুখে প্রধান স্পন্সরশিপের জন্য বিজে স্পোর্টসের প্রাথমিক স্থিতি সীমানা একটি অতিরিক্ত স্তরের আশা ও প্রত্যাশা যুক্ত করে তা সময়ের পর্যায়ে এত already সেরা ক্রিকেট লীগগুলির মধ্যে একটি অত্যন্ত আকর্ষণীয় স্থিতি।

বাজি ৯৯৯ এর সর্বাধিক বেটিং অংশীদার বোলোগ্না এফসি1909 সঙ্গে

বাজি ৯৯৯, একটি প্রসিদ্ধ আন্তর্জাতিক খেলা বেটিং, ক্যাসিনো, এবং বিনোদন প্ল্যাটফর্ম, আধিকারিকভাবে বোলোগ্না এফসি ১৯০৯ এর সাথে একটি বিশেষ সহযোগিতা সঙ্গে যুক্ত হয়েছে। এই স্ট্রাটেজিক বন্ধন উভয় পক্ষের জন্য একটি গুরুত্বপূর্ণ মূলপাঠের চিহ্নিত ঘটনা হিসেবে, যেখানে বোলোগ্না এফসি ১৯০৯ এশিয়ায় তাদের উপস্থিতি প্রসারিত করতে চেষ্টা করে যতক্ষণ পর্যায়ে বাজি ৯৯৯ খেলা উদ্যোগকে প্রধান খেলাকে নিয়ে তাদের অবস্থান স্থায়ী করে।

খেলায় যোগাযোগ সংকুচিততা: বিজে এবং বোলোগ্না এফসি ১৯০৯ উন্নত খেলার প্রতি তাদের গভীর আগ্রহে একত্রিত হয়। এই সহযোগিতা এশিয়ান অনুষ্ঠানের বিশ্বস্ত ফুটবল বিষয়বস্তু এবং অভিজ্ঞতা অ্যাক্সেস প্রদান করবে, তাদের এই সুন্দর খেলায় ভালোবাসা বাড়াতে।

একক অ্যাক্সেস: এশিয়ান অনুষ্ঠানকারীরা অপেক্ষা করতে পারেন একক বিষয়বস্তু প্রাপ্ত করতে, তাদের প্রিয় ক্লাবের পিছনের দিকে অ্যাক্সেস, খেলোয়ার সাক্ষাতকার, এবং লাইভ ম্যাচ প্রসারণ, সব বাজি ৯৯৯ প্ল্যাটফর্মে উপলব্ধ।

All Stars Footy Leagues এর টাইটেল স্পন্সর Baji 999 সঙ্গে

Baji.com এর সব স্টার ফুটবল লীগ, যা ২০২৩ সালের ৮ ইং জুনে তার বার্ষিক সীজনটি শুরু হবে, খেলার পুনঃসৃষ্টি করার উদ্দেশ্যে খেলা এবং বিনোদনের বিশ্ব পরিবর্তনে নেতৃত্ব নেবে। এই অনন্য সহযোগিতা বিখ্যাত ইনফ্লুয়েন্সার খেলোয়াড় এবং কন্টেন্ট ক্রিয়েটরদের একত্রিত করবে যারা একে অন্যের মতো ব্যক্তিগতভাবে স্কোয়াড গড়বেন। এই স্কোয়াড সাত লোকের লীগ ফরম্যাটে প্রতিযোগী হবে, অধিকাংশ আস্তে আস্তে পাঠকদের আগ্রহ ধরে রেখে সারিবদ্ধ করে রেখে সব সময়ের তাদের আসনে। এই লীগ সামাজিক যাত্রায় ইনফ্লুয়েন্সারদের এবং ফুটবলের জগতকে একসঙ্গে আনতে লক্ষ্য করে, একটি অভিনয়-প্যাকড খেলা প্রদর্শন করে যেটি পূর্বে কখনোই ঘটনা হয়নি।